সাংবাদিকদের ওপর অত্যাচার বরদাস্ত করা হবে না: বিদ্রোহীরা

Sep 8, 2024 - 20:42
Sep 8, 2024 - 20:42
 0  351
সাংবাদিকদের ওপর অত্যাচার বরদাস্ত করা হবে না: বিদ্রোহীরা

মুজাফফরপুর (RNI) ইন্ডিয়ান জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (আইজেএ) জাতীয় সভাপতি রামনাথ বিদ্রোহী আজ বলেছেন যে সাংবাদিকদের বিরুদ্ধে নৃশংসতা সহ্য করা হবে না।

এখানে বিহার ক্লাব ডুমরি (গোবরসাহী) এ অনুষ্ঠিত সংগঠনের সভায় গোবিন্দ কুমারকে কার্যনির্বাহী সভাপতি মনোনীত করা হয়। এর পাশাপাশি সংগঠনের সম্প্রসারণে নতুন কার্যকরী জেলা সভাপতি নিয়োগ নিয়ে আলোচনা হয়। নতুন কার্যকরী সভাপতিকে তিন মাসের মধ্যে জেলা কমিটি সম্প্রসারণের জন্য সময় দেওয়া হয়েছে।

মিঃ বিদ্রোহী বলেছেন সাংবাদিক শিবশঙ্কর ঝা হত্যাকারীদের ফাঁসি হওয়া উচিত। যারা তার বাড়িতে হুমকি দিচ্ছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে হবে। সাংবাদিক গৌরবের পরিবার যেন উপযুক্ত বিচার পায়। তিনি বলেন, সাংবাদিক সুরক্ষা আইন যত দ্রুত সম্ভব কার্যকর করতে হবে।

জাতীয় সহসভাপতি প্রমোদ কুমার বলেন, সাংবাদিক হত্যা মামলার ষড়যন্ত্র ফাঁস করতে হবে। সাংবাদিকদের স্বার্থে ঐক্যবদ্ধভাবে সংবাদ প্রকাশ করতে হবে বলে সংগঠনের পক্ষ থেকে নির্দেশনা জারি করতে হবে বলে জানান তিনি।

সভায় মতিপুরের সাংবাদিক ধর্মচন্দ্র যাদবকে সংবাদ নিয়ে হুমকির নিন্দা করা হয়। এই বৈঠকে বিদ্রোহী ছাড়াও মি জাতীয় কোষাধ্যক্ষ সন্তোষ কুমার, জাতীয় সাধারণ সম্পাদক এসপি সত্যম, জেলা সভাপতি রাজন সিং, গোবিন্দ কুমার, কৃতীশ্বর কুমার, উমেশ কুমার, রাজনারায়ণ যাদব, রোশন কুমার, রাজীব রঞ্জন, রাহুল কুমার, শীলা চন্দ্র, আর কে ছোটন, রাহুল কুমার সিং, ধরমচন্দ্র যাদব, প্রমুখ। রঘুনাথ কুমার, মনজয় কুমারসহ অন্যান্য সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Follow  RNI News Channel on WhatsApp: https://whatsapp.com/channel/0029VaBPp7rK5cD6XB2

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow