আমরা ক্ষমতায় এলে পাঁচটি বড় গ্যারান্টি বাস্তবায়ন করব: ড. রাজ

সমরেন্দ্র পাঠক ড, সিনিয়র সাংবাদিক

May 11, 2024 - 19:26
May 11, 2024 - 19:31
 0  918
আমরা ক্ষমতায় এলে পাঁচটি বড় গ্যারান্টি বাস্তবায়ন করব: ড. রাজ

নয়াদিল্লি, মে 11, 2024 ডঃ উদিত রাজ, দেশের একজন সুপরিচিত দলিত নেতা এবং উত্তর-পশ্চিম দিল্লির কংগ্রেস প্রার্থী, বলেছেন যে যদি ইন্ডিয়া অ্যালায়েন্স ক্ষমতায় আসে, দলের ইশতেহার অনুযায়ী, 30 লক্ষ যুবক। শিগগিরই পাঁচটি মূল বিষয় বাস্তবায়ন করা হবে।

ডক্টর উদিত রাজ, একজন প্রাক্তন ভারতীয় রাজস্ব পরিষেবা কর্মকর্তা, একটি সাক্ষাত্কারের সময় তিনি বলেছিলেন যে আরএসএস এবং বিজেপি সংবিধান এবং সংরক্ষণের বিরোধী, যা ল্যাটারাল এন্ট্রির মাধ্যমে গুরুত্বপূর্ণ পদগুলি বাতিল করতে চায় কিন্তু নিয়োগগুলি এর একটি উদাহরণ।

এক প্রশ্নের জবাবে, দলিত নেতা বলেছিলেন যে তিনি একটি প্ল্যাটফর্মের সন্ধানে বিজেপিতে গিয়েছিলেন, তিনি যখন দলিত, অনগ্রসর শ্রেণী এবং সমাজের দুর্বল শ্রেণীর জন্য কাজ শুরু করেছিলেন সংসদে যে কেউ দেখতে পারেন।

তিনি বলেন, আমি অবশ্যই বিজেপির সাংসদ ছিলাম, কিন্তু আমি সংসদে বঞ্চিত সমাজের সমস্যাগুলো তুলে ধরেছি, কারণ আমি বিজয়ের পর দেশের যে কোনো প্রান্ত থেকে আসা মানুষকে উন্নত চিকিৎসা ও অন্যান্য সুযোগ-সুবিধা দিয়েছি একজন এমপির, এটা সবার জন্যে আমি এই ধর্মকে খুব ভালোভাবে অনুসরণ করেছি।

ডক্টর উদিত রাজ ক্ষমতায় আসার পর পাঁচটি বড় কাজের বিষয়ে জানতে চাইলে বলেন, তিনি তার নির্বাচনী এলাকায় পানি, বিদ্যুৎ, রাস্তা, পার্ক, স্কুল, কলেজ ও চিকিৎসা ব্যবস্থার পাশাপাশি ৩০ লাখ শূন্য সরকারি চাকরি করবেন পদে তরুণদের কর্মসংস্থান নিশ্চিত করা ছাড়াও গ্যারান্টির শীর্ষ বিষয়গুলো বাস্তবায়ন করা হবে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow